Get More Traffic on Your Blog!!আপনার ব্লগ এ হাজার হাজার ট্রাফিক নেন !!



হ্যালো বন্ধুরা কেমন আছেন ? আশা করি ভালো আছেন ! অনেক এ অনেক লেখালেখি করছেন কিন্তু সাইটে/ব্লগ এ ভিজিটর আনতে পারছেন না । বেশ কিছু টিপস আছে যা আপনার ব্লগ এ ভিজিটর আনতে সহযোগিতা করবে ।আজ আমি সেই বিষয় নিয়ে আলোচনা করবো ।

১,লেখুন বেশি করে ; আপনি যত বেশি ব্লগ আপডেট করবেন ,তত বেশি ট্রাফিক পাবেন , গুগল থেকে ট্রাফিক পেতে চাইলে আপনার ব্লগ সাইট টি পোস্ট আপডেট রাখুন গুগল চায় যেই সব সাইট আপডেট তাদের কে ট্রাফিক দেওয়ার । চেষ্টা করবেন সপ্তাহে ২/৩ টার পোস্ট করার (নতুন ব্লগ সাইট এর জন্য প্রতিদিন ) ।
5 Tips To Make a Pro-Blogger on Your Blog !! ৫ টি টিপস আপনাকে প্রো-ব্লগার বানাবে !!
২,সামাজিক মিডিয়া ; টুইটার, লিঙ্কডইন, ফেসবুক, Google+ এবং Pinterest সহ সকল সোশ্যাল তে ব্লগ এর পোষ্ট লিংক শেয়ার করতে পারেন তাহলে আপনি ভালো ট্রাফিক পাবেন । এখানে ভালো সময় ব্যয় করলে আপনি আপনার ব্লগ এর জন্য অনেক ট্রাফিক পাবেন ।

৩,পোস্ট টাইটেল ; আপনার লেখায় ভালো শিরোনাম পাঠক দের পড়তে আগ্রহ জাগাবে , খবরের কাগজ যখন আমরা পড়ি তখন আমরা বেশি নজর দিয়ে থাকি শিরোনামে এবং সেখান থেকে আগ্রহ নিয়ে পড়তে থাকি , আপনি যখন সোশ্যাল মিডিয়াতে লিংক দিবেন তখন পাঠক রা শিরোনাম দেখেই কিল্ক দিবে , আপনি পোষ্টের ভিতরে যত ভাল লেখুন না ভিজিট্র/পাঠক আসবে শিরোনাম দেখে ।

৪,নিশ নিধারণ ; আপনি পাঠকদের কি জানাতে চান তা খুব ভালো করে লেখার চেষ্টা করবেন ।আপনি একটি স্পষ্ট থিম অনুসারণ করুন যেন পাঠক বিভ্রান্তে না হয় , আপনার নজর রাখতে হবে পাঠক কি চায় আপনার কাছ থেকে এবং সেই অনুসারে আপনার কাজ করা প্রয়োজন ।

৫,শেয়ার বাটম ; আপনার ব্লগ এ উপরে বা নিচে সামাজিক যোগাযোগের প্রধান মধ্যম গুলার শেয়ার বাটম গুলা যুক্ত করুন , যেন পাঠক রা খুব সহজে জরুরী বিষয় টা নিজের প্রাফাইলে শেয়ার করতে পারে । এই ভাবে আপনার সাইটে অনেক ট্রাফিক পাওয়া যায় । আমার ব্লগ এ মুলত এই ট্রাফিক টাই বেশি আসে । 
৬,গেস্ট পোস্ট ; আপনার যে ধরনের ব্লগ সাইট ঠিক সেই রকম সাইট কয়েকটি খুজে বের করুন (অবশ্যই পপুলার) এবং তাদের সাইটে পোস্ট করুন এবং পোস্ট শেষে নিজের সাইটের লিংক যুক্ত করে দিবেন ।

৭,ভিডিও যুক্ত ; ইউটিউব থেকে ট্রাফিক পাওয়া সম্ভব , যদি একটু সময় দেন তাহলে আপনি ইউটিউব থেকে এবং ব্লগ থেকে ২ ভাবে আয় করতে পারবেন ।ইউটিউবে এ বিভিন্ন ভিডিও এর সাথে আপনার ব্লগ লিংক যুক্ত করে দেন তাহলে ইউটিউব থেকে ট্রাফিক পাবেন এবং এই ভিডিও আপনার ব্লগ এ শেয়ার করুন ।আপনার ব্লগ থেকে ও এই ভিডিও ভিউ পাবেন ।

৮,পুরাতুন পোস্ট শেয়ার ; আগের পোস্ট গুলা টুইটার এ টুইট করতে পারেন , কারন আপনি যখন লিংক টা শেয়ার করছেন তখন অনেক পাঠক অনলাইনে এ না থাকতে পারে এবং সেই লিংক টা নজর এ না আসতে পারে , তাই পুরাতন আগের লিংক এবং পোস্ট গুলা আবার শেয়ার করতে পারেন ।
মাসে কত টাকা আয় করা সম্ভব শুধু ব্লগিং করে জানুন !!
আপনার ব্লগ সাইটে এই ভাবে অল্প কিছু না অনেক অনেক ট্রাফিক আনতে পারবেন । যেকোনো সামস্যর জন্য অবশ্যই কমান্ড করতে ভুলবেন না , সবাই ভালো থাকুন সুস্থ থাকুন নতুন পোস্ট এর জন্য অপেক্ষা করুন । ধন্যবাদ সবাইকে বিল টাকা র পাশে থাকার জন্য ।

No comments